,

জনগনকে যা কিছু দিয়েছি সবই শেখ হাসিনার উপহার- কেয়া চৌধুরী

নিজস্ব প্রতিনিধি : গত রোববার বাহুবল লামাতাশি ইউনিয়নের ধনিয়াখালি কৃষ্ণপুর গ্রামের গ্রামবাসীর পক্ষ থেকে এক বিরাট উঠান-বৈঠকের আয়োজন করা হয়। এতে সনাতন ধর্মের নারী পুরুষ ও মুসলিম হাটি থেকে নারী-পুরুষ কেয়া চৌধুরীকে গোলাপ ফুলের মালা দিয়ে বরণ করেন। উক্ত সভায় গ্রামের প্রবিন মুরুব্বি সুচেন্দ চন্দ্র গোপ কেয়া চৌধুরীকে আশির্বাদ দিয়ে মঞ্চে প্রধান অতিথি হিসেবে তুলে নেন।
উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন বাহুবল উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডেট ডা.আবুল হুসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী জনাব সফিক মিয়া, সাংগঠনিক সম্প্রাদক জুয়েল আহমদ, উক্ত ওয়ার্ডের সভাপতি আব্দাল ও সেক্রেটারী নুরুল ইসলাম, বাহুবল উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাহেলা বেগম। সভার শুরুতেই কেয়া চৌধুরীকে ফুল দিয়ে বরণ করে গ্রামের যুবক ও মুরুব্বিরা। কেয়া চৌধুরী’র দায়িত্ব পালনকালীন সময়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা স্মরণ করে ও কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তারা বলেন, কেয়া চৌধুরী আমাদের পরম বন্ধু, তারা আমরা হারাতে চাই না। আমরা কেয়া চৌধুরী’র পাশে সব সবময় আছি।
আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী তার বক্তব্যে বলেন, জননেত্রী আমাকে সংসদে নিয়ে আপনাদের কথা দেশবাসীর সামনে তুলে ধরার সূযোগ করে ছিলেন। তাই যা কিছু সেবা আমি দিয়েছি সব শেখ হাসিনার উপহার। আপনাদের ভালোবাসার জন্য আমি স্রষ্টার প্রতি আমার কৃতজ্ঞতা জানাই।


     এই বিভাগের আরো খবর